তারিখ : ২৮ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সৈয়দ আশরাফুজ্জামান খোকন ফুটবল টুর্ণামেন্ট

নান্দাইলে মাদকমুক্ত সমাজ গড়তে,সৈয়দ আশরাফুজ্জামান খোকন ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে যুব সমাজকে মাদক মুক্ত করতে তথা মাদকমুক্ত সমাজ গড়তে সৈয়দ আশরাফুজ্জামান খোকন চেয়ারম্যান এলইডি টেলিভিশন ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা শনিবার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠে খুবই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

অত্র ফুটবল টূর্ণামেন্ট কমিটির সভাপতি মো. আলী আসলাম ভূইয়ার সভাপতিত্বে ফাইনাল খেলার উদ্বোধন এবং পুরষ্কার বিতরণ করেন টূর্ণামেন্টের ডোনার ও প্রধান অতিথি গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন। নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ব্যাচ ভিত্তিক টূর্ণামেন্টের ফাইনালে অংশগ্রহনকারী ২০২৯ সনের ব্যাচ বনাম ২০২১ সনের ব্যাচের মধ্যকার খেলায় ২০২১ সনের এস.এস.সি ব্যাচ ফুটবল দল চ্যাম্পিয়নশিপ অর্জন করে। খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি সৈয়দ আশরাফুজ্জামান খোকন, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, বিদ্যালয়ের দাতা সদস্য মো. রফিকুল ইসলাম, বিদ্যালয়ের সাবেক সভাপতি কাজী আতাউল করিম বাবুল, প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম বাবুল।

এসময় উপস্থিত ছিলেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মো. সাইফুল ইসলাম, মো. আব্দুল্লাহ ভূইয়া, মো.কামরুজ্জামান ভূইয়া মানিক, ইউপি সদস্য হাসান পারভেজ খোকন, সমাজ সেবক গিয়াস উদ্দিন, আব্দুল হামিদ রতন, সাংবাদিক এহতেশামুল হক শাহিন, ইমামুল হক চন্দন, শফিকুল ইসলাম রিপন, মঞ্জুরুল হক (বিডিআর), পাইলট বাবুল, আব্দুর রউফ খোকন, ইসলাম উদ্দিন, টিপু সুলতান, ইফতেকার মামুন, শফিকুল ইসলাম, আসাদুল হক সোহাগ, সাংবাদিক রমজান আলী প্রমুখ। খেলা পরিচালনা করেন প্রধান রেফারী মো. শফিকুল ইসলাম রিপন মাস্টার, সহকারী রেফারী আব্দুস সাত্তার ও সুমন আহম্মেদ এবং ধারা ভাষ্য প্রদান করেন সাংবাদিক আবুল হাসেম ও সাংবাদিক শাহজাহান ফকির। খেলায় বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই