তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে ৫ জয়িতাকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান

মদনে ৫ জয়িতাকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
নেত্রকোনার মদনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ৫ জয়িতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ পত্র বিতরণ করা হয়। বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলণ কক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যেগে এ দিবসটি উদযাপন করে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে সালমার সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কল্পনা আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা মাসুমা মমতাজ, অধ্যাপক মোখলেছুর রহমান, প্রভাষক আজিজুল হক, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, জয়িতা মোসাঃ সোনিয়া আক্তার প্রমূখ।

জয়িতারা হলো অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী মোসাঃ রামিন আক্তার, সফল জননী শামছুন্নাহার, সমাজ উন্নয়নে অবদান প্রধানমন্ত্রীর থেকে পুরষ্কার প্রাপ্ত মোসাঃ সোনিয়া আক্তার, শিক্ষা ও চাকরী ক্ষেত্রে সাফল্য অর্জন অর্চনা রানী দাস, নির্যাতনের বিভীষিকা মুছে পেলে নতুন উদ্যেমে জীবন শুরু করা নারী হোসনা আক্তারকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই