তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন

পত্নীতলায় পিআইবি’র ৩দিন ব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
নওগাঁ জেলার পত্নীতলায় বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) উদ্যোগে ৫ উপজেলার সাংবাদিকদের জন্য তিন দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলা রিসোর্স সেন্টার (ইউ.আর.সি) সভাকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার।

প্রেস ইন্সটিটিউট বাংলাদেশের (পিআইবি)’র মহাপরিচালক ও বাংলাদেশ সাঙবাদিক কল্যাণ ট্রাষ্ট এর ব্যাপস্থাপক জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা থানার অফিসার্স ইনচার্জ শামসুল আলম শাহ্, পত্নীতলা প্রেসক্লারের সভাপতি আলহজ্ব বুলবুল চৌধুরী, পত্নীতলা উপজেলা রিসোর্স সেন্টার (ইউ.আর.সি)’র প্রশিক্ষক আহসান হাবিব, শেখ সাইফুদ্দীন মিন্টু।

কর্মশালায় প্রশিক্ষক হিসাবে সাংবাদিকদের সাংবাদিকতার ধারণা, বৈশিষ্ট্য, উপাদান, সুত্র-উৎস ও সংবাদ লেখার কৌশলসহ সাংবাদিকতার বিভিন্ন প্রয়োজনীয় কুটিনাটি বিষয় সর্ম্পকে আলোচনা করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিক বিভাগের শিক্ষক কাজী এম আনিছুল ইসলাম আনিছ ও পি.আই.বি’র গবেষক মোহাম্মদ এনায়েত হোসেন। এসময় প্রশিক্ষণ সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন পিআইবি’র সহকারী প্রশিক্ষক নাসিমূল আহসান। কর্মশালায় ৫ উপজেলার ৩৫ জন বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই