তারিখ : ২৮ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল

গৌরীপুরে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে মুজিববর্ষ উপলক্ষে রাজ গৌরীপুর ক্রিকেটার্সের আয়োজনে বঙ্গবন্ধু কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) গৌরীপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ময়মনসিংহের নওমহল ক্রীড়া চক্রকে ৪ উইকেটে হারিয়ে গৌরীপুর ইয়াং স্টার ক্লাব চ্যাম্পিয়ান ট্রফি অর্জন করে। বিজয়ী ও বিজিত দলকে ট্রপি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত।

ম্যান অফ দ্যা ম্যাচ গৌরীপুর ইয়াং স্টারের সাখাওয়াত হোসেন রুবেল, বেস্ট বলার নওমহল ক্রীড়া চক্রের নুর মোহাম্মদ অপু, বেস্ট ব্যাটস্ম্যান ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন রাজ গৌরীপুর ক্রিকেটার্সের অধিনায়ক সাফওয়ান খান অনিক। ফাইনাল খেলা পরিচালনা করেন আম্প্যায়ার আল হোসাইন ও শরিফুল ইসলাম মিন্টু।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির সভাপতি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি। এছাড়াও বক্তব্য রাখেন গৌরীপুর শারীরিক শিক্ষাবিদ সমিতির সভাপতি মোঃ আব্দুল মালেক, রাজ গৌরীপুর ক্রিকেটার্সের সাফওয়ান খান অনিক, সাজুয়ান হায়দার জিদান, শাকিল খান রনি, আশরাফুল আলম, নুর মোহাম্মদ লিজন, শরিফুল ইসলাম চৌধুরী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই