তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইল উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী ও মুক্ত দিবস পালিত     
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রেসক্লাবের ৫ম তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নান্দাইল মুক্ত দিবস পালিত হয়েছে। শুক্রবার (১১ই ডিসেম্বর) নান্দাইল উপজেলার সদর মডেল থানার সামনে অস্থায়ী কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুর রাজ্জাক ভূইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় কেক কাটার মাধ্যমে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী ও মুক্ত দিবস পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধা ফজলুল হক, মুক্তিযোদ্ধা নরুল হক, প্রেসক্লাবের নান্দাইলের সাবেক সভাপতি হান্নান মাহমুদ, নান্দাইল পৌরসভার প্যানেল মেয়র শাহ আলম হেলিম মাহিন, আওয়ামীলীগ নেতা সেলিম ভূইয়া, সাংবাদিক আবু হানিফ সরকার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সিএনএন বাংলা টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, একাত্তর টিভির প্রতিনিধি মুজিবুর রহমান ফয়সাল, বঙ্গো টিভির প্রতিনিধি শাহাব উদ্দিন ফকির, অত্র সংগঠনের সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের হিমেল, অর্থ সম্পাদক নুরে আলম, প্রচার সম্পাদক আজিজুল হক, সদস্য মো. শাহজাহান ফকির প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই