তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবে দুই মেয়র প্রার্থীর মতবিনিময় সভা

নান্দাইল প্রেসক্লাবে দুই মেয়র প্রার্থীর মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে তরুন দুই প্রার্থী রোববার প্রেসক্লাব সভাকক্ষে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

উক্ত মতবিনিময় সভায় আলোচনা করেন বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী পৌরসভার প্যানেল মেয়র মো. শাহ আলম হেলিম মাহিন ও মুক্তিযোদ্ধার স্বপক্ষের শক্তি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নান্দাইল শাখার সাধারন সম্পাদক মো. আহসান কাদের মাহমুদ (কাদের ভূইয়া)।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নান্দাইল পৌর জাসদের সভাপতি এ.হান্নান আল আজাদ, মানবাধিকার কমিশন নান্দাইল শাখার সহ-সভাপতি ডা. ফখর উদ্দিন, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু, যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, অর্থ সম্পাদক আবুল হাসেম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু হানিফ সরকার, দপ্তর সম্পাদক শাহাব উদ্দিন ফকির, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, সদস্য মো. রমজান আলী, মো.ফরিদ মিয়া, আবু হানিফা, ডা. মঞ্জুরুল হক, সাংবাদিক সমিতি নান্দাইল শাখার যুগ্ম সম্পাদক মো. শাহজাহান ফকির, তথ্য-প্রযুক্তি সম্পাদক সিএনএন বাংলা টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, মহিলা সাংবাদিক আর এন শ্যামা, শিক্ষক ইব্রাহিম খলিল, মুক্তিযোদ্ধার সন্তান শেফালী আক্তার, জাতীয় পার্টির ছাত্র নেতা মিজানুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় নৌকার মনোনয়ন প্রত্যাশী দুই তরুন নেতা সাংবাদিকদের জানান, নান্দাইল পৌরসভাকে একটি রোল মডেল ও  প্রথম শ্রেণীর পূর্ণাঙ্গ মর্যাদা সম্পন্ন আদর্শ পৌরসভা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ সাংবাদিকদের সহযোগীতা ও দোয়া কামনা করেন এবং উভয় প্রার্থীরা বলেন জননেত্রী যার হাতেই নৌকা তুলে দিবেন তার পক্ষেই বিজয়ের লক্ষ্যে মাঠে কাজ করে যাবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই