তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ১০হাজার ছাগলকে বিনামূল্যে পিপিআর টিকা

গফরগাঁওয়ে ১০হাজার ছাগলকে বিনামূল্যে পিপিআর টিকাদান
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবের উদ্যোগে ও উপজেলা প্রাণী সম্পদ অফিসের সহযোগীতায় লংগাইর ইউনিয়নের প্রায় ১০হাজার ছাগলের বিনামূল্যে মাহামারী রোগ প্রতিরোধে পিপিআর টিকাদান কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচিটি বাস্তবায়ন করছে আমরা কৃষি উদ্যোক্তা নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মঙ্গলবার সকালে লংগাইর ইউনিয়ন পরিষদের সামনে এই কর্মসূচির উদ্বোধন ও ছয় শতাধিক ছাগলকে পিপিআর টিকাদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মামুনুর রহমান, ইউপি সদস্য মকবুল হোসেন, জহিরুল হক, মাহবুবুল আলম, রাহেলা খাতুন, শিক্ষক এমদাদুল হক, আব্দুল মোমেন প্রমুখ।

ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন, একবার অসহায় দরিদ্র ব্যক্তির তিনটি ছাগল পিপিআর রোগে আক্রান্ত হয়ে মারা যায়। ঐ ব্যক্তির কান্না আমার খুব খারাপ লেগেছিল। তখনই আমি সির্দ্ধান্ত নেই আমার ইউনিয়নের সকলের ছাগল রক্ষায় বিনামূল্যে পিপিআর টিকা দেওয়া হবে। গত বছরও সব পরিমান ছাগলকে টিকা দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, পর্যায়ক্রমে আমার ইউনিয়নের সকল গৃহপালিত পশুকে টিকা প্রদান করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই