তারিখ : ২৮ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

মনপুরায় গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৬ ডিসেম্বর]
মহান বিজয় দিবস উপলক্ষে ভোলার মনপুরায় গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপজেলার  ডাকবাংলো মোড় ইলেভেন স্টার এই টুর্ণামেন্টের আয়োজন করে।বুধবার (১৬ ডিসেম্বর) বিকেল ৩ টায় উপজেলার হাজীর হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর উড়িয়ে ও ফিতা কেটে খেলা উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিয়া ও হাজীর হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন।

মনপুরা গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উপদেষ্ঠা ইরফান উল্লাহ অনি চৌধুরীর তত্বাবধানে মোট ২০টি ক্রিকেট টিম অংশগ্রহন করে টুর্ণামেন্টে। উদ্বোধনী ম্যাচে হাজীর হাট ফ্যালকন ও বাংলাবাজার ক্রিকেট একাদশের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। দুই মাস ব্যাপী চলবে উক্ত টুর্ণামেন্ট।

এসময় আরো উপস্থিত ছিলেন, হাজীর হাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল কাশেম মাতাব্বর, মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আবুল হোসনে মেম্বার, মৎস্যজীবীলীগ সম্পাদক মোঃ করিব মাঝী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই