তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় কার্ড করার শর্তে মুক্তি পেলো অপহৃত ৭ জেলে

মনপুরায় কার্ড করার শর্তে মুক্তি পেলো অপহৃত ৭ জেলে
[ভালুকা ডট কম : ১৭ ডিসেম্বর]
ভোলার মনপুরায় মেঘনা নদীতে মাছ ধরার সময় নৌকার মাঝীসহ ৭ জেলেকে অপপহরন করে নিয়ে যায় জলদস্যুরা। অপহরনের পর নির্জন চরে নিয়ে গিয়ে মোবাইল ফোনে জেলেদের পরিবারের কাছে মুক্তিপন দাবী করে জলদস্যুরা। অবশেষে অপহরনের ৬ ঘন্টা পর দুপুর ১ টায় টাকার বিনিময়ে দস্যুদের দেয়া জেলেকার্ড করার শর্তে মুক্তি দেয় অপহৃত ৭ জেলেকে।

অপহৃত নৌকার মালিক জাহাঙ্গীর মাঝী জানান, বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টায় উপজেলার জংলার খাল সংলগ্ন মেঘনা নদীতে তারা জাল ফেলে মাছ ধরছিলো। এমন সময় হাতিয়ার জলদস্যু মহিউদ্দিন বাহিনীর একটি ট্রলার এসে অস্ত্রশস্ত্র নিয়ে তাদেরকে ঘিরে ফেলে। এবং অপহরন করে একটি নির্জন চরে নিয়ে যায়। এসময় জেলেদের সাথে থাকা সকল মোবাইল ফোন ও টাকা পয়সা কেড়ে নেয়। পরবর্তীতে টাকার বিনিময়ে জলদস্যুদের দেয়া জেলেকার্ড ক্রয় করার শর্তে তাদেরকে ছেড়ে দেয়া হয়। তবে মুক্তি পাওয়া ৭ জেলে শারীরিকভাবে সুস্থ রয়েছেন বলে জানান তিনি।

এব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন জানান, থানায় কোন অভিযোগ আসেনি। তবু আমরা খোঁজখবর নিচ্ছি। জলদস্যুদের ধরতে মেঘনা অভিযান চালানো হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই