তারিখ : ২৮ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্ভোধন

মাদকমুক্ত যুব সমাজ গড়তে নান্দাইলে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্ভোধন
[ভালুকা ডট কম : ২০ ডিসেম্বর]
যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে তথা মাদকমুক্ত যুব সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। আর সে লক্ষ্যে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নে ’গিয়াস উদ্দিন মাস্টার এলইডি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র আয়োজন করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে বাহের বানাইল ঈদগাহ মাঠে সুজন মিয়া ও দিদারের পরিচালনায় উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ডোনার সাবেক ছাত্র নেতা, বিশিষ্ট সমাজ সেবক ও মানবাধিকার কর্মী মোঃ কামরুজ্জামান রাসেল। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিএনএন বাংলা টিভি’র প্রতিনিধি রফিকুল ইসলাম মোড়ল, আঃ বারেক, আলম, রুহুল আমিন, রফিক, ইদ্রিস প্রমুখ। ব্যাডমিন্টন টুর্নামেন্টে ১৫টি দলে ৩০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি মোঃ কামরুজ্জামান রাসেল তার বক্তব্যে বলেন, যুব সমাজকে মাদকের বিষাক্ত ছোবল থেকে রক্ত করতে হলে লেখাপড়া ও খেলাধুলায় মনোযোগি করতে তুলতে হবে। পরে তিনি যুবকদের প্রতিটি পদাচারণ ও অবাধ চলাফেরায় গভীর পর্যবেক্ষনে রাখার জন্য সকল অভিভাবকদেরকে আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই