তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারী ও পুরুষ নিহত

কালিয়াকৈরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারী ও পুরুষ নিহত
[ভালুকা ডট কম : ২৬ ডিসেম্বর]
গাজীপুরর কালিয়াকৈর ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচিত এক নারী (৩০) ও এক পুরুষ(৩৫)ঘটনা স্থলেই  নিহত হয়ছে। শনিবার সকালে ঢাকা-উত্তরবঙ্গ রেললাইনের উপজেলার কালামপুর এলাকায় এ ঘটনা ঘটে। ফলে ঢাকার সাথে উত্তরবঙ্গর রেল যোগাযাগ প্রায় দেড় ঘন্টা  বন্ধ ছিল। রেলওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলই  থেকে  লাশ দুটি উদ্ধার করার পর ঢাকার সাথে উত্তরবঙ্গর রেল যোগাযাগ স্বাভাবিক হয়।

রেলওয়ে পুলিশ জানায়,ওই দিন সকাল নীলসাগর এক্সপ্রেস নাম একটি ট্রেন ঢাকা থেকে উত্তরবঙ্গ যাওয়ার পথে গাজীপুরর কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় পৌছালে দ্রত  রেললাইন পাড় হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচিত এক নারী ও অজ্ঞাত পরিচিত এক পরম্নষ ঘটনাস্লই প্রাণ হারায়। ফল ঢাকার সাথ উত্তরবঙ্গও রল যাগাযাগ প্রায় দড় ঘটা বন্ধ ছিল। খবর পয় রলওয় পুলিশ ঘটনাস্ল থক তাদর লাশ উদ্ধার কর ময়না তদত্মর জন্য মর্গ প্ররণ করন। কালিয়াকর রলষ্টশনর মাষ্টার মা: সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করছন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই