তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্ট্রোক করে প্রধান শিক্ষকের মৃত্যু

গৌরীপুরে স্ট্রোক করে প্রধান শিক্ষকের মৃত্যু
[ভালুকা ডট কম : ২৭ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ইছুলিয়া মোসলেম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির মুহাম্মদ ইশতিয়াক খোকন মাস্টার (৪৭) রোববার (২৭ ডিসেম্বর) ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্ট্রোক করে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে -রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, প্রতিবন্ধী পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক ছিলেন। মরহুমের প্রথম জানাযা গৌরীপুর সরকারি কলেজ মসজিদ মাঠে ও দ্বিতীয় জানাযা শালীহর গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শিক্ষা কমিটির সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন খান, শিক্ষা অফিসার মনিকা পারভীন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আরফান আলী ও ময়মনসিংহ ন্যাপের শিক্ষা বিশেষজ্ঞ মীর্জা জয়নাল আবেদিন শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেনছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই