তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় মাদ্রাসার শিক্ষকদের মাঝে শীতবস্ত্র বিতরন

মনপুরায় মাদ্রাসার শিক্ষকদের মাঝে শীতবস্ত্র বিতরন
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
ভোলার মনপুরায় মাদ্রাসার শিক্ষকদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। ব্যক্তিগত উদ্যোগে ঢাকাস্থ রওজাতুল আবরার মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এই শীতবস্ত্র বিতরন করেন।সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে উপজেলার সকল কওমী, হাফেজী ও নূরানী মাদ্রাসায় গিয়ে এই শীতবস্ত্র বিতরন করা হয়।

উপজেলার মোট ৬০ টি মাদ্রাসার দুই শতাধিক শিক্ষককে এই শীতবস্ত্র দেয়া হয়। শীত নিবারনের জন্য গরম সুয়েটার, মোজা ও অন্যান্য বস্ত্র বিতরন করা হয়। পরবর্তীতে আরো বৃহৎ আকারে উক্ত কর্মসূচী গ্রহন করা হবে জানান হাফেজ মাওলানা মাহমুদুল হাসান। পাশাপাশি অসহায়দের প্রতি সমাজের বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার মকবুলিয়া হাফেজী মাদ্রাসার শিক্ষক হাফেজ ছিদ্দিকুর রহমান, চরযতিন নূরানী ও হাফেজী মাদ্রাসার শিক্ষক হাফেজ নুরুল ইসলাম, চরফৈজুদ্দিন বহুমূখী মাদ্রাসার শিক্ষক হাফেজ আজাদুর রহমান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই