তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে মেয়র প্রার্থীসহ ১১জনের জামানত বাজেয়াপ্ত

মদনে মেয়র প্রার্থীসহ ১১জনের জামানত বাজেয়াপ্ত
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
নেত্রকোণার মদন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীসহ ১১জনের জামানত বাজেয়াপ্ত হবে বলে সহকারি রিটার্নিং অফিসার রফিকুল ইসলাম জানান।মেয়র পদে বাজেয়াপ্ত হয়েছেন জাতীয় পার্টির ক্ষুদিরাম চন্দ্র দাস, বিএনপির বিদ্রোহী প্রার্থী আব্দুর রউফ।

এ ছাড়া  কাউন্সিলর সংরক্ষিত ২ এর শঙ্খ রানী বণিক আনারস , স্যাজুতি তালুকদার সোনালী অটোরিক্সা,৩ এর পারুল আক্তার জবাফুল,মুন্না আক্তার অটোরিক্সা , ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে নবাব মিয়া উটপাখি,৪নং ওয়ার্ডের  মো: হযরত আলী পাঞ্জাবি, ৫নং ওয়ার্ডের আব্দুল করিম খান পাঞ্জাবী, মোঃ আজিমুল খান ডালিম .৮ নং ওয়র্ডের মোঃ জুয়েল মিয়া ডালিম প্রতীকে প্রাপ্ত ভোট না পাওয়ায় বাজেয়াপ্ত হয়েছেন।

মেয়র পদে ৬ জন,সংরক্ষিত  কাউন্সিলর ১৪,সাধারণ কাউন্সিলর  পদে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এ পৌরসভায় মোট ভোট ১২হাজার ৮৪১ এর মধ্যে প্রদত্ত ভোট ৯০২৩,বাতিল হয়েছে ১৫ ভোট।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই