তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সার্ক মানবাধিকারের শোকসভা অনুষ্ঠিত

ভালুকায় সার্ক মানবাধিকার বিচারপতি আব্দুস সালামের স্বরনে শোকসভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
ভালুকায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিচারপতি আলহাজ্ব আব্দুস সালাম এর স্বরনে শোক সভা ও দোয়া মাহফিলে প্রতিবন্ধী, এতিমদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এতে স্থানীয় সাংসদ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উপজেলা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব কাজিমউদ্দিন আহম্মেদ ধনু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিবন্ধী ও এতিমদের মাঝে কম্বল বিতরন করেন। স্বরনসভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ভালুকা উপজেলা শাখার সভাপতি খলিলুর রহমান খান জুয়েল। সার্বিক সহযোগীতায় ছিলেন সার্ক মানবাধিকার এর সহ-সভাপতি মো: আমিনুল ইসলাম খন্দকার।

বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট শওকত আলী, যুগ্ন- সম্পাদক ওমর হায়াত খান নঈম, দপ্তর সম্পাদক আফতাব আহমেদ মাহবুব, ধীতপুর ইউপি সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম কামাল, আওয়ামীলীগ নেতা মাহবুবুল আলম বাচ্চু, সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তাশারাফ হোসেন রাসেল, কৃষক লীগের সহ-সভাপতি শরীফ আহমেদ, সার্ক মানবাধিকার ময়মনসিংহ জেলা কমিটির সাংগঠনিক ইমরান হোসেন, দলিল লিখক সমিতির সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য সচিব শামীম আল মামুন, মাওলানা হাফেজ মোহাম্মদ আবু সাঈদ ইমদাদুল্লাহ, সাবেক ছাত্রনেতা সৌমিক চক্রবর্তী নিপুন, ছাত্রনেতা মহিউদ্দীন, জুয়েল, রাজু আহমেদ, মোর্শেদ আলমসহ গন্যমান্য ব্যক্তিবর্গবৃদ্ধ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই