তারিখ : ২৮ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর বিএনপি’র দলীয় মনোনয়ন পেয়েছেন আতাউর রহমান

গৌরীপুর বিএনপি’র দলীয় মনোনয়ন পেয়েছেন আতাউর রহমান
[ভালুকা ডট কম : ৩০ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে পৌরসভার নির্বাচনে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদ মৎস্যজীবী দলের উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আতাউর রহমান আতাকে।

(২৯ ডিসেম্বর) মঙ্গলবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদ দল (বিএনপি)’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত চিঠিতে জানা গেছে, আগামী ৩০ জানুয়ারী পৌরসভার নির্বাচনে ৫৯টি পৌরসভার দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। তার মধ্যে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার দলীয় প্রার্থী মনোনীত করা হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদ মৎস্যজীবী  দলের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর কাউন্সিলর মোঃ আতাউর রহমান আতাকে। বিএনপি’র দলীয় মনোনীত প্রার্থী আতাউর রহমান আতা জয়ের ব্যাপারে আশাবাদী।

তিনি এ প্রতিবেদককে বলেন, আমি গত ৫ বছরে পৌরসভার বিভিন্ন জায়গায় মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম। এখন দলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে নির্বাচন করে দুর্দিনে দলকে বিজয়ী করতে চাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই