তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ধানের শীষের প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

ভালুকায় ধানের শীষের প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
[ভালুকা ডট কম : ৩১ ডিসেম্বর]
আসন্ন ভালুকা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান বিএনপির হাজারো নেতাকর্মী ও ধানের শীষের সমর্থকদের নিয়ে উপজেলা পরিষদে মনোনয়ন পত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন ভালুকা বিএনপির সাবেক শিল্পবিষয়ক সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম, বিএনপির নেতা শিল্পপতি আলহাজ্ব শহিদুল ইসলাম শহিদ, উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু, যুবদলের সাধারন সম্পাদক রকিবুল হাসান রাসেল, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও যুবদল নেতা কায়সার আহমেদ কাজল,যুবদলের সাংগঠনিক সম্পাদক তাজমুল হাসান,যুবদল নেতা খান সোহাগ, হবিরবাড়ী ইউনিয়ন বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নাজমুল আলম সোহাগ,ভালুকা উপজেলা বিএনপির নেতা সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থপনা পরিচালক আলহাজ্ব মোস্তাফিজ মামুন, সেচ্ছাসেবক দলের আহবায়ক রুহুল আমিন, পৌর শ্রমিকদলের আহবায়ক সৌমিক হাসান, যুবদল নেতা ও ভালুকা বাজার ব্যবসায়ি সমিতি সহ-সমপাদক এস এম ফিরোজ আহম্মেদ, যুবনেতা আহসান শেখ, মুক্তিযুদ্ধের প্রজন্মদল সভাপতি হাবিবুর রহমান, উপজেলা ছাত্রদলের আহবায়ক প্রার্থী শরীফ আহম্মেদের নেতৃত্বে ছাত্রদল ভালুকা কলেজ, পৌর ও ইউনিয়নের অসংখ্য নেতাকর্মী সহ বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ধানের শীষের প্রার্থী হাতেম খান এর মনোনয়ন পত্র দাখিলের সময় বিএনপির একাংশের প্রধান সাবেক উপজেলা বিএনপির সভাপতি ফখরুদ্দীন বাচ্চু সহ গ্রুপের অনেক নেতাকর্মীদের দেখা যায়নি। তবে কি এবারও গ্রুপিং রাজনীতির রোষানলে পৌরমেয়র নির্বাচনে ধানের শীষের প্রার্থীর প্রভাব পড়বে! নাকি ভালুকা বিএনপির বাচ্চু-মোর্শেদ ঐক্যবদ্ধ হয়ে মাঠে ধানের শীষের বিজয়ের লক্ষ্যে কাজ করবে সেটাই তৃনমূল নেতাকর্মীদের প্রত্যাশা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই