তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ক্ষমতাসীন ও বিরোধী দলের পরস্পর-বিরোধী বক্তব্য

নববর্ষে রাজনীতিতে ইতিবাচক ধারা ফিরবে: কাদের, সরকারের পতন ঘটাব: ফখরুল
২০২১-এর প্রথম দিনে ক্ষমতাসীন ও বিরোধী দলের পরস্পর-বিরোধী বক্তব্য
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
ইংরেজি নববর্ষ দু হাজার একুশের প্রথম দিনেই বাংলাদেশের প্রধান দুই রাজনৈতিক দলের পক্ষ থেকে পরস্পর-বিরোধী বক্তব্য শোনা গেছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে ইঙ্গিত করে তার ভাষায় 'দেশের রাজনীতিতে নেতিবাচক ধারার পরিবর্তে ইতিবাচক ধারা' ফিরে আসবে বলে আশাবাদের কথা জানিয়েছেন। আজ (শুক্রবার) এক সংবাদ ব্রিফিংয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে প্রস্ফুটিত হবে সম্ভাবনার নতুন কলি।

এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নতুন বছরে গণঅভ্যুত্থানের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানোর অঙ্গীকার করেছেন।আজ (শুক্রবার) ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে তিনি এ অঙ্গীকার করেন।

মির্জা ফখরুল তাঁর ভাষায় 'জনগণের ও রাজনৈতিক দলগুলোর ঐক্যের মাধ্যমে একটি গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে ফ্যাসিবাদী স্বৈর সরকারকে পরাজিত করে গণতন্ত্র প্রতিষ্ঠার' আহ্বান জানিয়ে বলেন, এ লক্ষ্যেই আমরা কাজ করছি এবং ইনশাল্লাহ, আমরা সফল হবো। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই