তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ‘সন্ধানী’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মনপুরায় ‘সন্ধানী’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
ভোলার মনপুরায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়েছে। সন্ধানী কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে সারা দেশে চলমান কর্মসূচীর অংশ হিসেবে এই কম্বল বিতরণ করা হয়।শনিবার (০২ জানুয়ারী) সকাল ১০ টা থেকে শুরু করে উপজেলার ৪ টি ইউনিয়নের বিভিন্ন স্থানে মোট ১৬০ জন শীতার্থ মানুষের হাতে কম্বল তুলে দেয়া হয়।

কম্বল বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার দ্বিপক চৌধুরী, দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল, হাজীরহাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. আলমগীর হোসেন, সন্ধানী কেন্দ্রীয় পরিষদ সভাপতি মোঃ লুৎফর রহমান মিলন, সাধারন সম্পাদক মোঃ নাজমুল আলম, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল কবির জিসান, উপদেষ্ঠা ডাঃ মোঃ সাব্বির আহমেদ, ডাঃ তাজ মোঃ মঞ্জুরুল হক, রাজীব আহসান সুমন ও রূপন দত্ত প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই