তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শুকুরী পেলো দুই ওসি’র সহায়তা

গৌরীপুরে শুকুরী পেলো দুই ওসি’র সহায়তা
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর  উপজেলার ৭ নং  রামগোপালপুর  ইউনিয়নের গাও রামগোপালপুর গ্রামের মৃত হবিবুর রহমানের হত দরিদ্র স্ত্রী শুকুরী বেগমের (৬২) বছর বয়সেও তার ভাগ্যে জুটেনি সরকারী কোন সুযোগ সুবিধা। স্বামীহারা ওই মহিলা তিন বেলা খাবার যোগান দেওয়ার জন্য পাড়া প্রতিবেশীদের টুকিটাকি কাজ করে খাবার জুগিয়ে দিন পার করছিলেন তিনি। এখন বয়সের ভারে ন্যজু হয়ে পড়েছেন। তিনি তার ভাইয়ের বাড়িতে কাগজের ঘর নির্মাণ করে বসবাস করে আসছিলেন ।

বিভিন্ন দৈনিক ও অনলাইনে'' অসহায় শুকুরী চায় সরকারী ঘর " শিরোনামে সংবাদ প্রকাশিত হলে, মানবিক দৃষ্টিতে ঘর নির্মানের উদ্যোগ নেয় গৌরীপুর থানার   অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন, ও গৌরীপুর থানার সাবেক  অফিসার্স ইনচার্জ ( বর্তমানে শেরপুর সদর থানায়) কর্মরত আব্দুল্লাহ আল মামুন এই দুই মানবতার ফেরিওয়ালা। দুই অফিসার্স ইনচার্জের  ব্যাক্তিগত অর্থায়নে (২ জানুয়ারী) শনিবার  দুপুরে আনুষ্ঠানিক ভাবে ঘরের কাজ সমাপ্ত করে অসহায় শুকুরী বেগমের কাছে হস্তান্তর করা হয়।

এসময় অসহায় শুকুরী বেগম দুই ওসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন তিনি দুই ওসির জন্য কোরআন শরীফ পাঠ ও নামায আদায় করে তাদের জন্য প্রতিনিয়িত দোয়া করবেন। স্থানীয়রা জানান এই ভাবে যদি বিত্তবানরা সবাই এগিয়ে আসতো তাহলে সমাজে কেউ আর অসহায় থাকতো না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই