তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মামলা প্রত্যাহারের দাবীতে পুকুরের মাছ লুট

কালিয়াকৈরে মামলা প্রত্যাহারের দাবীতে পুকুরের মাছ লুট
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে নারী ও শিশু নির্যাতন ধমন আইনে আদালতে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে বাদীর পুকুর থেকে আসামীরা মাছ লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় নামা শ্রীফলতলী গ্রামের মো: সাইফুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়,কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী গ্রামের মো: সাইফুল ইসলাম তার মেয়েকে উত্যক্তকরাসহ বিভিন্ন অভিয়োগে একই গ্রামের কয়েকজন বখাটের নামে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার আসামীরা ওই মামলাটি প্রত্যাহার করার দাবীতে বাদী ও তার পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানী ও চাপ প্রয়োগ করে আসছে। আসামীদের দাবী অনুযায়ী মামলা প্রত্যাহার না করায় নারী ও শিশু দমন আইনে আদালতে দায়েরকৃত মামলার এক নম্বর আসামী উপজেলার শ্রীফলতলী গ্রামের চিহ্নিত বখাটে মো: খোকন মিয়ার নেতৃত্বে একদল দুস্কৃতিকারী শুক্রবার সকালে জালফেলে বাদী সাইফুল ইসলামের পুকুর থেকে জোরপুর্বক মাছ করে লুট নিয়ে যায়। এসময় সাইফুল বাধা দিলে তাকে সপরিবাের হত্যাসহ যে কোন ধরণের ক্ষতিসাধন করবে বলে হুমকী প্রদান করে আসামীরা।
এঘটনায় সাইফুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে থানা সূত্রে জানা যায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই