তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মেয়র প্রার্থীসহ ৮জনের মনোনয়ন বাতিল

ভালুকা পৌরসভা নির্বাচনে স্বতন্ত মেয়র প্রার্থীসহ ৮জনের মনোনয়ন বাতিল
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
ভালুকায় ৩০ জানুয়ারী তৃতীয় ধাপের পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বোরবার ছিল দাখিলকৃত মনোনয়নের বাছাইয়ের দিন। দাখিল কৃত মনোনয়নের মাঝে মেয়র পদে(স্বতন্ত) ১জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১জন ও সাধারণ কাউন্সিলর পদে ৬জনসহ মোট ৮জনের মনোনয়ন পত্র বাতিল  করা হয়েছে।

অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, বৃহস্পতিবার ছিল মনোনয়পত্র দাখিলের শেষ দিন। পৌর নির্বাচনে মেয়র পদে ৩জন,সংরক্ষিত নারী কাউন্সিলার পদে মোট ওয়ার্ডে ৮জন এবং সাধারণ কাউন্সিলর পদে মোট ৩২জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।আজ বোরবার মনোনয়ন যাঁচাই বাছাই করে মেয়র পদে(স্বতন্ত) ১জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১জন,সাধারণ কাউন্সিলর পদে ৬জনসহ মোট ৮জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

স্বতন্ত মেয়রপদ প্রার্থীর মনোনয়নপত্রের সাথে জমাকৃত ভোটারদের স্বাক্ষর সঠিক না থাকায়, সংরক্ষিত নারী কাউন্সিলর পদ প্রার্থীর ব্র্যাক ব্যাংকের খেলাপি ঋণের জামিনদার থাকায় ও সাধারণ কাউন্সিল পদে প্রার্থীরা মামলা সংক্রান্ত তথ্য সঠিক ভাবে হলফনামায় উল্লেখ না করায় তাঁদের মনোনয়ন বাতিল করা হয়েছে। যদি ৮নং ওয়ার্ডের মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা আপিল না করেন তাহলে নজরুল ইসলাম সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ কাউন্সিলর নির্বাচিত হয়ে যাবেন।

মনোনয়ন বাতিলকৃত প্রার্থীরা হলেন, স্বতন্ত্র সাইফুল ইসলাম,সংরক্ষিত নারী কাউন্সিলর পদে বর্তমান কাউন্সিলর রীনা আক্তার, সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডের শামছুজ্জামান সবুজ, ৪নং ওয়ার্ডের আব্দুস সামাদ ফকির, ৫নং ওয়ার্ডের সাইদুল ইসলাম,৮নং ওয়ার্ডের আজিজুল হক,কামরুজ্জামান মানিক মিয়া ও ৯নং ওয়ার্ডে হুমায়ুন মুন্সী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই