তারিখ : ২৩ জানুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় র‌্যাবের উদ্যোগে বৃক্ষরোপণ

ভালুকায় র‌্যাবের উদ্যোগে বৃক্ষরোপণ
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদ্যাপন উপলক্ষে র‌্যাব সেবা সপ্তাহের তৃতীয় দিনে র‌্যাব-১৪ এর উদ্যোগে ভালুকা উপজেলায় বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে।সোমবার দুপুরে উপজেলার মামারিশপুর গ্রামে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন ময়মনসিংহের র‌্যাব-১৪ এর অধিনায়ক লেঃ কর্ণেল এফতেখার উদ্দিন।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন, ময়মনসিংহের বিভাগীয় বন কর্মকর্তা একেএম রহুল আমীন এবং ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।এসময় ভালুকা রেঞ্জের বন কর্মকর্তা মোজাম্মেল হোসেন,মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকরাম হোসাইনসহ ময়মনসিংহের র‌্যাব-১৪ এর কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

র‌্যাব-১৪ এর অধিনায়ক লেঃ কর্ণেল এফতেখার উদ্দিন জানান, র‌্যাব সেবা সপ্তাহের তৃতীয় দিনে ভালুকা উপজেলার মামারিশপুর গ্রামের বন বিভাগের জায়গায় আমলকি,বহেড়া,গোলাপ জাম,হরতকী, মেহগনি, জামরুল, নিম,অর্জুনসহ বিভিন্ন প্রজাতির দুইশ গাছের চারা রোপণ করা হয়েছে। এই চারা গাছগুলো পরিচর্যার দায়িত্ব নিয়েছেন স্থানীয় বন কর্মকর্তা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই