তারিখ : ২৭ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মদনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৪ জানুয়ারী]
বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নেত্রকোনার মদনে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আনন্দ র‌্যালী, বঙ্গবন্ধুকে স্মরণ, কেক কাটা ও আলোচনা সভা সহ নানামুখী কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালন করে মদন উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের নেতা- কর্মীরা।

সোমবার বেলা ১১টায় এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে।র‌্যালীটি মদন পৌরসদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে কেক কেটে দিবসটি উদযাপন করে উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় আলোচনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সেচ্ছাসেবক লীগের সভাপতি লিটন বাঙ্গালী, যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সাজেদুল করিম সাজু,ছাত্রলীগের সাবেক সভাপতি বাবু বিমান কুমার বৈশ্য, মদন উপজেলা ছাত্রলীগ নেতা মনোয়ার মুন্না,আব্দুল আওয়াল পলাশ, দেওয়ান রানা,আনোয়ার হোসেন কায়েস, টিপু ইসলাম সোহাগ, পৌর ছাত্রলীগের সভাপতি শেখ তারেক, সাধারন সম্পাদক নিশাত, সরকারী কলেজ শাখার সভাপতি সোহাগ, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক এস এম আকরাম হাসান, যুগ্ম সম্পাদক রুহুল আমীন সাগর প্রমূখ।

১৯৪৮ সালের ৪ জানুয়ারি সময়ের দাবিতেই বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সময়ের প্রয়োজন মেটাতেই এগিয়ে চলা বাংলাদেশ ছাত্রলীগের। জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার,শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, দুঃশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনের সাত দশকের সবচেয়ে সফল সাহসী সারথি বাংলাদেশ ছাত্রলীগ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই