তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর আত্রাইয়ে আশার কম্বল হস্তান্তর

নওগাঁর আত্রাইয়ে আশার কম্বল হস্তান্তর
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
নওগাঁর আত্রাইয়ে শীতার্ত, অসহায় দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বিতরনের জন্য বে-সরকারি এনজিও সংস্থা আশার পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট গরম কাপড় (কম্বল) হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছানাউল ইসলামের নিকট এই কম্বল হস্তান্তর করা হয়।

শীতার্তদের মাঝে দেশব্যাপী আশার এই কম্বল বিতরন অব্যাহত রয়েছে। আশার আত্রাই অঞ্চলের পক্ষ থেকে অর্ধশতাধিক কম্বল হস্তান্তর করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন আশার কেন্দ্রীয় কার্যালয়ের সহকারি পরিচালক মোহাম্মদ রেজাউল কাইয়ুম, নওগাঁ (সদর) জেলা ম্যানেজার মোখলেছুর রহমান, আশা-আত্রাই আঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার ফজলুল হক, ব্রাঞ্চ ম্যানেজার নাহিদ হোসেন, আব্দুস সাত্তার, ওয়াসিম উদ্দিন, সিনিয়র সহকারি ব্রাঞ্চ ম্যানেজার আব্দুস সাত্তার, সহকারি ব্রাঞ্চ ম্যানেজার আনিছুর রহমান প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন শীতার্তদের মাঝে কম্বল বিতরনের এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। করোনা ভাইরাসের এই দুর্যোগ চলাকালীন সময়ে এসে হানা দিয়েছে শীত। তাই সমাজের এই সব অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়াবার জন্য সামর্থবান সকলকে আহ্বান জানান তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই