তারিখ : ২৭ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরার মেঘনায় যাত্রীবাহি ট্রলার বিধ্বস্ত,আহত ৭

মনপুরার মেঘনায় জেলেট্রলারের সাথে সংঘর্ষে যাত্রীবাহি ট্রলার বিধ্বস্ত,৭ যাত্রী আহত,হাসপাতালে ভর্তি
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
ভোলার মনপুরার মেঘনায় জেলেট্রলারের সাথে সংঘর্ষে একটি যাত্রীবাহি ট্রলার বিধ্বস্ত হয়েছে। যাত্রীবাহি ট্রলারটি উপজেলার মাস্টার হাট ঘাট থেকে নোয়াখালীর চেয়ারম্যানঘাটের উদ্দেশ্যে যাওয়ার পথে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় যাত্রীবাহি ট্রলারটি ভেঙ্গে দুমড়ে মুছড়ে যায়। তীরের কাছাকাছি দুর্ঘটনা ঘটায় যাত্রীরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়েছেন।

মঙ্গলবার (০৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় উপজেলার হাজীর হাট লঞ্চঘাটের কাছাকাছি যাত্রীবাহি ট্রলারটি আসলে একটি জেলে ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কোন প্রাণনাশের ঘটনা না ঘটলেও অন্তত ৭ জন আহত হয়েছেন বলে জানা যায়। আহতদের মধ্যে ৩ জন গুরুতর আহত অবস্থায় মনপুরা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

যাত্রীবাহি ট্রলারের মালিক আলাউদ্দিন মাঝি জানান, তার  ট্রলারে প্রায় শতাধিক যাত্রী নিয়ে মনপুরার মাস্টার হাট ঘাট থেকে নোয়াখালীর চেয়ারম্যানঘাটের উদ্দেশ্যে যাচ্ছিলো। হাজীর হাট লঞ্চঘাটের কাছাকাছি আসলে ইসলাম মাঝীর মাছধরা জেলেট্রলারটি এসে আমাদের যাত্রীবাহি ট্রলারের উপর দিয়ে চালিয়ে দেয়।

উক্ত লঞ্চ দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বীপক। এসময় তারা যাত্রীদের পরিবারের প্রতি সমবেদনা জানান। এবং বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেণ।

হাসপাতালে ভর্তিকৃত গুরুতর আহত তিনজন হলেন, মোঃ জসিম মিয়া (৬০), মোঃ রুবেল মিয়া (৩০), মোঃ রুবেল হোসেন (৪২)।এব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন জানান, জেলে ট্রলারের সংঘর্ষে একটি যাত্রীবাহি ট্রলার বিধ্বস্ত হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা জানান, যাত্রীবাহি ট্রলার ও জেলে ট্রলার সংঘর্ষের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক ও অনাকাঙ্খিত। প্রাণনাশের মতো বড় ধরনের দূর্ঘটনা থেকে বেঁচে গেলেন যাত্রীরা। দ্রুত এই রুটে সরকারী সী-ট্রাক চালু করার ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই