তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভালুকায় ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
ভালুকায় উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে মঙ্গলবার দুপুরে দলীয় কার্যালয়ে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে কেক কাটা,র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জানাযায়,আতিকুল ইসলাম মোল্লাহ সভাপতিত্বে,আহসান সেকের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব মোর্শেদ আলম, উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহম্মেদ, বিএনপির মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান, ছাত্রনেতা শরীফ খান, নাজমুল হক ডন, শাহরিয়ার ওয়ালি উল্যাহ অনন্ত, তানভীর হাসান শান্ত,রবিন,মাসুদ,সুমন,মোস্তাক আহম্মেদ,কায়সার আহম্মেদ খোকন, মেহদী হাসান শুভ, শাহজাহান সিরাজ ও সাকিল।এর আগে ভালুকা বাসস্ট্যান্ড থেকে মোর্শেদ আলমের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে ঢাকা ময়মনসিংহ মহা সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই