তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় গৃহবধূকে নির্যাতন,স্বামী-শাশুড়ী গ্রেপ্তার

নওগাঁয় যৌতুকের জন্য গৃহবধূর চুল কেটে নির্যাতন,স্বামী-শাশুড়ী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
নওগাঁর নিয়ামতপুরে স্বামীর চাহিদামতো যৌতুক দিতে না পারায় এক গৃহবধূর চুল কেটে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার গৃহবধূকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৃহবধূ শাহিনুর বিবির মা বাদী হয়ে আজ বুধবার নিয়ামতপুর থানায় মামলা করলে ওই গৃহবধূর স্বামী ও শাশুড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১৬ বছর আগে উপজেলার ভাবিচা ইউনিয়নের আমইল সোনারপাড়া গ্রামের মৃত- আছির উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাকের সঙ্গে বিয়ে হয় নির্যাতনের শিকার গৃহবধূর। বিয়ের পর থেকে যৌতুকের জন্য প্রায়ই ওই গৃহবধূকে নির্যাতন করতেন তাঁর স্বামী। প্রায় সময় স্বামী আব্দুর রাজ্জাক যৌতুক হিসাবে ১ লাখ টাকা দাবী করে উক্ত গৃহবধুকে শারীরিক নির্যাতন করতো। গত ১৫ ডিসেম্বর গৃহবধুর শাশুড়ী মোসাঃ রহিমার প্ররোচনায় স্বামী আব্দুর রাজ্জাক পুনরায় যৌতুক দাবী করে মাথার চুল কেটে দেয় এবং শারীরিক নির্যাতন করে। কারো সাথে যোগাযোগ করতে দেয় না। এমনটি মাকেও দেখা করতে দেয় না। মা দেখা করতে চাইলে আব্দুর রাজ্জাক বলে আপনার মেয়ে ভালে আছে আগে যৌতুকের টাকা নিয়ে আসেন তারপর দেখা করেন। হঠাৎ গত ৫ জানুয়ারী মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় যৌতুকের দাবীতে উক্ত গৃহবধুকে আবারো শাশুড়ীর প্ররোচনায় স্বামী আব্দুর রাজ্জাক শারীরিক নির্যাতন করে মাটিতে ফেলে রাখে। প্রতিবেশীর মাধ্যমে মা সংবাদটি পেলে মাকে গৃহবধুর সাথে দেখা করতে দেয় না। মা নিরুপায় হয়ে থানায় এসে অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক ফোর্স পাঠিয়ে গৃহবধুকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, নির্যাতনের ঘটনায় গৃহবধূর মা থানায় মামলা করেছেন। মামলা হওয়ার পর অভিযান চালিয়ে গৃহবধূর স্বামী ও শাশুড়ীকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই