তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরের রেল লাইনের পাশ থেকে নবজাতকের লাশ উদ্ধার

গৌরীপুরের শ্যামগঞ্জ রেল লাইনের পাশ থেকে নবজাতকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ রেল স্টেশনের আউটার সিগনালের অদূরে (৩৩৮/৭৮ কিলোঃ) পিলারের কাছ থেকে মঙ্গলবার (৫ জানুয়ারী) বিকাল সাড়ে পাঁচটায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে গৌরীপুর রেলওয়ে ফাঁড়ির পুলিশ।

উপজেলার মইলাকান্দা দক্ষিন পাড়া গ্রামের রেললাইনের পাশ থেকে গেঞ্জিতে মোড়ানো পলিথিনের ভিতর ভরা শিশুটিকে মৃত অবস্থায় স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। প্রত্যক্ষদর্শী মইলাকান্দা গ্রামের শামসুদ্দিন মিয়ার ছেলে জুয়েল রানা জানান, বিকালে তারা মইলাকান্দা দক্ষিন পাড়া গ্রামের হিরুর দোকানে সামনেই ছিল। এ সময় জারিয়াগামী ২৭৬ ডাউন চলন্ত লোকাল ট্রেন থেকে  একটি পুটলা ফেলে দেয়। পরে স্থানীয় লোকজন গেঞ্জিতে মোড়ানো নবজাতকটিকে দেখতে পায়। এ খবর ছড়িয়ে পড়লে আশপাশের নারী-পুরুষ শিশুটিকে দেখতে ভিড় জমায়।  খবর পেয়ে গৌরীপুর রেলওয়ে থানা পুলিশ ও গৌরীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।  

গৌরীপুর রেলওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আশরাফ উদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের মাথা থেথলানো ছিল। ধারনা করা হচ্ছে ট্রেন থেকে ফেলে দেওয়ার কারণে মাথায় আঘাত  পেয়ে থাকতে পারে। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই