তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

শ্রীপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের এমসি বাজারে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন করা হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) অনলাইন ভার্চুয়াল সভায় ব্যাংক কর্মকর্তা সামিউল হকের সঞ্চালনায় উপশাখা কার্যক্রমের উদ্ভোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী।

উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন, ঢাকা উত্তরের জোনাল প্রধান ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জামিরদিয়া শাখার ব্যবস্থাপক সাইমন পাশা, ভালুকা শাখার ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান, শ্রীপুর শাখার ব্যবস্থাপক সাইফুল্লাহ্, জামিরদিয়া মাষ্টারবাড়ীর ব্যবসায়ী খাদিজা প্যালেসের মালিক মোহাম্মদ ইব্রাহিম, শ্রীপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মোড়ল, তেলিহাটি ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সস্পাদক শফিক সরকার ও যুবদল নেতা আরিফুর রহমান প্রমুখ। এ সময় ব্যবসায়ীসহ বিভিন্নস্তরে লোকজন উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই