তারিখ : ২৭ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থীকে ফের কারণ দর্শাণো নোটিশ

শ্রীপুর পৌরসভা নির্বাচন
শ্রীপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থীকে ফের কারণ দর্শাণো নোটিশ
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে নির্বাচন আচরণ বিধি লঙ্গন করায় এক মেয়র প্রার্থীকে কারণ দর্শনো নোটিশ পাঠিয়েছেন রিটার্নিং কর্মকর্তা। মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কাজী মো: ইস্তাফিজুল হক আকন্দ স্বাক্ষরিত মেয়র পদে ফের স্বতন্ত্র প্রার্থী শাহ আলমকে নোটিশটি প্রদান করেন। তিনি জগ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। এর আগেও গত ২৪ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের সময় বিধি ভাঙ্গার অভিযোগে কারণ দর্শানো নোটিশ পাঠিয়েছিল নির্বাচন কমিশন।

নোটিশে উল্লেখ করা হয়েছে, মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৬টার সময় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা মাওনা চৌরাস্তা ঢাকা ময়মনসিংহ মহাসড়কে মোটর সাইকেল ও পিক আপসহ শোভাযাত্রা/শোডাউন করেছেন। যা পৌরসভা নির্বাচন আচরণ বিধিমালা ২০১৫এর বিধি ১১উপবিধি (১) ও (২) এর সুষ্পষ্ট লংঘন বলে নোটিশে বলা হয়েছে। নোটিশ প্রাপ্তির ২৪ঘন্টার মধ্যে ওই প্রার্থীকে কেন আইনের আওতায় আনা হবে না তার সুস্পষ্ট ব্যাখা প্রদান করার জন্য নির্বাচন অফিসে লিখিত ভাবে জানাতে বলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই