তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় কোভিট-১৯ মোকাবেলায় স্বাস্থ্য কর্মীদের প্রশিক্ষন

নওগাঁর পত্নীতলায় কোভিট-১৯ (২য় ওয়েভ) মোকাবেলায় স্বাস্থ্য কর্মীদের প্রশিক্ষন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলা উপজেলা প্রশাসনের আয়োজনে এবং স্থানীয় সরকার বিভাগ ও জাইকা এর সহযোগীতায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে কোভিট-১৯ (২য় ওয়েভ) মোকাবেলায় স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সচেতনতামূলক ৬-৯ তারিখ ব্যাপী প্রশিক্ষন কর্মসূচীর উদ্বোধন হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ এর সভাপতিত্বে প্রশিক্ষন কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা। শুভেচ্ছা বক্তব্য রাখেন জাইকা কর্মকর্তা রায়হানুল আলম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ দেবাশিষ রায়, ডাঃ রুহুল কুদ্দুছ, উপজেলা পরিরবার পরিকল্পনা অফিসার জিল্লুর রহমান,  পত্নীতলা প্রেসক্লাব ও উপজেরা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী। এসময় কোভিট-১৯ (২য় ওয়েভ) মোকাবেলায় স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সচেতনতামূলক প্রশিক্ষন কর্মসূচীতে উপজেলার সকল মেডিকেল অফিসার ও স্টাফগণ অংশগ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই