তারিখ : ২৭ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক ৩

শ্রীপুরে বিদেশী রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ র‌্যাবের হাতে আটক ৩
[ভালুকা ডট কম : ০৬ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুর থেকে একটি বিদেশী রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে হাতে নাতে আটক করেছে র‌্যাব-১। আটকৃতদের মধ্যে একজন নারীও রয়েছেন।বুধবার বিকেলে র‌্যাব পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আটকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার ভালুকা থানার জামিরদিয়া মাস্টারবাড়ী গ্রামের মো: শফি উদ্দিনের ছেলে মো: আল ইমরান (২৫), কক্সবাজার জেলার পৌর এলাকার পেশকারপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মো: সাইদুল ইসলাম বাপ্পি (২৯) ও অপর নারী গাজীপুর মহানগরের পশ্চিম জয়দেবপুর গ্রামের মো: সেলিম চৌধুরীর মেয়ে শান্তা ইসলাম সাথী (৩৫)। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশী রিভরবার, দুই রাউন্ড গুলি ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (৬জানুয়ারি) ভোর রাত সাড়ে চারটার দিকে অস্ত্র ক্রয়-বিক্রয়ের খবরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দক্ষিণ ধনুয়া গ্রামের হাজী সিরাজ মুন্সির বসত বাড়ীর আটক আল ইমরানের বসত ঘরে অভিযান চালায় র‌্যাব। এসময় ইমরানের ঘরে অভিযান চালিয়ে ১টি বিদেশী রিভলবার, ২রাউন্ড গুলিসহ ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে কৌশলে ইয়াবা ট্যাবলেট এনে গাজীপুরসহ পার্শ্ববর্তী জেলায় সরবরাহ করতো। উদ্ধার হওয়া অস্ত্র দিয়ে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, ছিনতাইসহ তাদের মাদক ব্যবসায় প্রতিবন্ধকতা সৃষ্টিসহ বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করে আসছিল বলে জানায় র‌্যাব। আটকের সময় তাদের কাছ থেকে উদ্ধার হওয়া অস্ত্রের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। আসামীরা অবৈধভাবে অস্ত্র নিজ হেফাজতে রেখে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (এ) ধারার অপরাধ করেছে। উদ্ধারকৃত আলামত এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই