তারিখ : ২৭ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে গিয়ে চাচা খুন

গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে গিয়ে চাচা খুন
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুড়িপন বাজারে ভাতিজাকে মারপিট থেকে বাঁচাতে গিয়ে চাচা আব্দুর রশিদ (৬০) বুধবার (৬ জানুয়ারি) নিহত হয়েছেন। তিনি উপজেলার মাওহা ইউনিয়নের ধেরুয়া কড়েহা গ্রামের মৃত এলাহি বক্সের ছেলে।

মামলা ও পরিবার সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে ওইদিন সকাল ৮টার দিকে কুড়িপন বাজারে মোঃ আব্দুর রাশিদের ছেলে মোঃ রুমান মিয়াকে মারপিট করতে থাকে ধেরুয়া কড়েহা গ্রামের মোঃ মোস্তফার ছেলে মোঃ মোস্তাকিন (২৫), মোঃ নাঈম(১৯) মোঃআজিজুল হকের ছেলে মোঃ সবুজ মিয়া(২৫) মোঃ আলম মিয়া(২২) মোঃ রাসেল মিয়া(২০), মৃত শাওনেওয়াজ এর ছেলে মোঃ আজিজুল হক (৫০)মৃত চানফর আলীর ছেলে মোঃ মোস্তফা (৫০) ও তার সহযোগিরা । খবর পেয়ে আপন ভাতিজাকে বাঁচাতে সেখানে ছুটে যান আব্দুর রশিদ (৬০)। এ সময় ভাতিজাকে বাঁচানোর চেষ্টাকালে নিজেই প্রতিপক্ষের রডের আঘাতে মেরুদন্ডে মারাত্মক জখম হয়। তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রশিদ মারা যান।

গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম জানান, ওইদিন দুপুরের দিকে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গৌরীপুর থানায় নিহতের ভাতিজা ও আব্দুর রাশিদের ছেলে মোঃ নিজাম উদ্দিন বাদী হয়ে সাতজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- ৪ তারিখ ৬/০১/২০২১। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বোরহান উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই