তারিখ : ২৭ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে তাঁতীলীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

গৌরীপুরে তাঁতীলীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা তাঁতীলীগের নবগঠিত আহবায়ক কমিটির সদস্যদের মাঝে চিঠি বিতরণ ও শুভেচ্ছা বিনিময় বুধবার (৬জানুয়ারি) বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। নবগঠিত আহবায়ক কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান টিটনের সভাপতিত্বে ও সদস্য সচিব সাজ্জাতুল ইসলাম লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন আহাম্মদ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা তাঁতী লীগের যুগ্ম-আহ্বায়ক শাহজাদা হোসেন, আব্দুল্লাহ আল মামুন, জহিরুল ইসলাম ছোটন, মো. জাকির হোসেন মিয়া, নূর মোহাম্মদ রবিন, আলতাব, আল আমিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন প্রমুখ।

এময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল আমিন জনি, যুবলীগ নেতা কামাল পাশা ও মোকাম্মেল হক, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক প্রমুখ।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির সদস্যরা প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে প্রধান অতিথি নবগঠিত কমিটির সদস্যদের হাতে তাদের সদস্যপদের চিঠি তোলে দেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই