তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইল প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের গৌরবের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নান্দাইল প্রেসক্লাবের পৃষ্টপোষক উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের উপস্থিতিতে প্রেসক্লাবের সকল সদস্যদের নিয়ে উপজেলা সদর সরকারি শহীদ স্মৃতি আর্দশ কলেজের সামনে থেকে গ্রামীণ ঐতিহ্যবাহী লাঠিয়াবারি খেলা সহ এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদের সভাকক্ষে প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল সভাপতিত্বে উপস্থিত সকল সাংবাদিকদের সাথে আলোচনা সভায় মিলিত হন ইউএনও মো. এরশাদ উদ্দিন। পরে বিকাল ৩টায় নান্দাইল প্রেসক্লাব কার্যালয় প্রাঙ্গন চৌরস্তা চত্বরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে“ডিজিটাল বাংলাদেশ ও উন্নয়নে গ্রামীণ সাংবাদিকদের ভূমিকা” বিষয়ক আলোচনা সভার উদ্বোধন করে প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুল ও অর্থ সম্পাদক আবুল হাসেমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া, বিশিষ্ট ব্যবাসায়ী গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, হাফিজুর রহমান চন্দন, এবি সিদ্দিক খসরু, জমিদাতা সদস্য মো. আমিনুল ইসলাম আঞ্জু, সাংবাদিক আলম ফরাজী, সমেরন্দ্র বিশ্বশর্মা, দেওয়ান ফারুক দাদ খান, বিশিষ্ট লেখক সাইদুর রহমান, জাসদ নেতা মো. আমরু মিয়া, এ.হান্নান আল আজাদ, সাংবাদিক শামছ-ই-তাবরীজ রায়হান, জাকির হোসেন ভূইয়া প্রমুখ।

এছাড়া নান্দাইল প্রেসক্লাব সাংবাদিকদের সম্মাননা স্মারক প্রদান করেন আব্দুল জলিল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক আরিফুজ্জামান রিপন ও দৈনিক২৪ডটকমের সম্পাদক মাহমুদুল হাসান পারভেজ এবং গ্রামীণ সাংবাদিকতায় ভূমিকা রাখার সাংবাদিক আলম ফরাজী (আঞ্চলিক), সমেরন্দ্র বিশ্ব শর্মা (কেন্দুয়া) ও দেওয়ান ফারুক দাদ খান (তাড়াইল)কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই