তারিখ : ২৫ জানুয়ারী ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নারী নিহত

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধা নারী নিহত
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে আঞ্চলিক সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধা নারী নিহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার মেদী পলান বাড়ি নামক এলাকায় এ দূর্ঘটনায় ঘটে।নিহত ব্যাক্তি হলেন,উপজেলার মেদী পালোয়ান পাড়া এলাকার মৃত্যু আমীর আলীর স্ত্রী সমিরন নেছা(৫২)।

স্থানীয় সূত্র জানায়,নিহত সমিরন বেগম শনিবার দুপুরে বাড়ির পাশে একটি মুদি দোকানে কিছু কেনাকাটা করার জন্য মেদী পালোয়ান বাড়ি এলাকায়  আঞ্চলিক সড়ক পাড় হচ্ছিল। এমন সময় কালিয়াকৈর গামি একটি মোটর সাইকেল বেপরোয়া গতিতে চালিয়ে আসছিল চাপাইর ইউনিয়নের বড় গোবিন্দপুর এলাকার নুরুল হকের ছেলে জুবায়ের । মটর সাইকেল   নিয়ন্ত্রণ হারিয়ে ওই  ব্যাক্তির ওপর ধাক্কা লাগলে  গুরুতর আহত হয়।আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন চিকিৎসা জন্য।আহত ব্যাক্তির অবস্থা খুব খারাপ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে রের্ফাড করেন।পরে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সমিরন নেছা মৃত্যু বরন করেন।

এই ঘটনায় কালিয়াকৈর থানার অপারেশন (ওসি)মুজাহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই