তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নৌকার পক্ষে গণসংযোগে ব্যস্ত আওয়ামী নেতারা

নৌকার পক্ষে গণসংযোগে ব্যস্ত আওয়ামী নেতারা
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
আগামী ১৬জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বিতীয় ধাপে পৌর সভার নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে শেষ সময়ে প্রচার-প্রচারনা, জনমত সৃষ্টি ও ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা। ১৬জানুয়ারী ইভিএমে অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহি বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর সভার নির্বাচন। এই নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে জেলা ও উপজেলা পর্যায়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

সান্তাহার পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী আশরাফুল ইসলামের পক্ষে গণসংযোগ করে ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা, গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক করছেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাগেবুল ইসলাম, জেলা যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, জেলা আওয়ামীলীগ নেতা খালেকুজ্জামান রাজা, আনোয়ার পারভেজ, আদমদীঘি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, যুগ্ন সম্পাদক সাজেদুল ইসলাম, নিসরুল হামিদ, যুবলীগ সভাপতি শাহিনুর রহমান প্রমূখ।

এ সময় দলীয় প্রার্থী আশরাফুল ইসলাম গণসংযোগে উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ সান্তাহার শহরের পোঁওতা, বশিপুর, রথবাড়ি, কলসা, সান্তাহার রেলগেট চত্বরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং নৌকা মার্কার পক্ষে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। গন সংযোগে রাগেবুল হাসান বলেন, নৌকা মানেই উন্নয়নের প্রতীক। লাল সবুজের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে নৌকার কোন বিকল্প নেই। নৌকা মানেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর আদর্শ। তাই আগামীতে নৌকা প্রতিকের প্রার্থীকে জয়ী করলে এই পৌরসভার অবশিষ্ট কাজ সম্পন্ন করে সান্তাহার পৌর সভাকে একটি আধুনিক মডেল পৌর সভায় রূপান্তরিত করা হবে। তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দেয়ার জন্য ভোটারদের আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই