তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ভূমি সেবা সচেতনতামূলক প্রশিক্ষন অনুষ্ঠিত

পত্নীতলায় ভূমি সেবা সহজিকরনে সচেতনতামূলক প্রশিক্ষন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং স্থানীয় সরকার বিভাগ ও জাইকা এর সহযোগীতায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের বাস্তবায়নে রবিবার পত্নীতলা উপজেলা পরিষদ হলরুমে ভূমি সেবা সহজিকরনে সরকারী কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় জনপ্রতিনিধিদের সচেতনতামূলক তিন দিন ব্যাপী প্রশিক্ষন কর্মসূচীর উদ্বোধন হয়েছে।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার এর সভাপতিত্বে প্রশিক্ষন কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা। শুভেচ্ছা বক্তব্য রাখেন জাইকা পত্নীতলা কর্মকর্তা রায়হানুল আলম। জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার কর্মকর্তা আমিনুল ইসলামের সঞ্চালনায় উক্ত প্রশিক্ষন কর্মসূচীতে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা প্রকৌশলী সৈকত দাস, পত্নীতলা সমাজ সেবা কর্মকর্তা সুলতান আহম্মেদ, উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মোশাহাক আলী, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেরা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, ইমাম, পুরোহিত সহ আদিবাসী নেত্রীবন্দ প্রমুখ।

এসময় ভূমি সংক্রান্ত সাধারণ বিষয়াবলী, ভূমি ক্রয়-বিক্রয়, হস্তান্তর, ভূমি আইন সর্ম্পকে বিস্তারিত আলোচনা ও ভূমি সংক্রান্ত সরকারী সেবা সমূহ, ই-নামজারি, দলিল সম্পাদনে করনীয়, খাস জমি, খাস পুকুর ও অর্পিত সম্পত্তি ব্যবস্থাপনা, ভূমি সংক্রান্ত মামলা প্রতিরোধে করনী এবং সঠিক আইনি পদক্ষেপ, অনলাইনে এল.ডি ট্র্যাক্স গ্রহন সহ উপরোক্ত বিষয়গুলো সর্ম্পকে প্রশ্নত্তর ও সাধারন আলোচনা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই