তারিখ : ২৪ জানুয়ারী ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লালমোহনে স্বেচ্ছাসেবক দলের পদ নিতে দৌড়ঝাঁপ

লালমোহনে আওয়ামী লীগে যোগ দিয়ে স্বেচ্ছাসেবক দলের পদ নিতে দৌড়ঝাঁপ
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ভোলার লালমোহনে আওয়ামীলীগে যোগ দিয়ে আবার বিএনপির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও সদস্য সচিব হতে তদবির চালাচ্ছে দুই নেতা। এরা হলেন, প্রভাষক রেজাউর রহমান শাহীন ও মো. ইলিয়াছ।

জানা গেছে, প্রভাষক রেজাউর রহমান শাহীন দুই বছর আগে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। পরে তার স্ব-পরিবারসহ এমপির সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া ইলিয়াছ লালমোহন উপজেলা ছাত্রলীগের সভাপতি, সম্পাদক ও সাংগঠনিকের নেতৃত্বে নেতাদের সাথে দলীয় মিছিলে অংশগ্রহণ করেন। এই দুই নেতা বিএনপি ও আওয়ামীলীগকে ধোকা দিয়ে পূণরায় বিএনপির সহযোগী সংগঠনের পদ নিতে তদবীর চালাচ্ছেন। এ ব্যাপারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ, বিভাগীয় টিম ও জেলার নেতৃবৃন্দর দৃষ্টি আকর্ষণ করছেন স্থানীয় বিএনপির ত্যাগী নেতা কর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক লালমোহন স্বেচ্ছাসেবকদলের একটি সুত্র জানায়, জেলা স্বেচ্ছাসেবকদলের এক নেতা আ’লীগে যোগ দেয়া এসব নেতাদের লালমোহন উপজেলা স্বেচ্ছাসেবকদলে পদ পদবী দিতে মরিয়া হয়ে উঠছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই