তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ আহত-৫

মদনে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ  আহত-৫
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
সোমবার সকালে মদন-নেত্রকোণা সড়কের কাইটাইল ইউনিয়নের কেশজানী জামতলা নামক স্থানে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়েছে।

আহতদের মধ্যে পুলিশ সদস্য লতিফ মিয়া, ফজলু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী আহত কোকিল মিয়াকে নেত্রকোণা সদর আধুনিক সদর হাসপাতাল ও মন্নাফ মিয়া, লিটন মিয়াকে মদন হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, সোমবার সকালে মদন থেকে যাত্রী বোঝাই সিএনজি নেত্রকোণার উদ্দেশ্যে রওনা হয়ে উপজেলার কেশজানী জামতলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক নেত্রকোণা থেকে আসা ফ্রিজ ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। এতে পুলিশ সদস্যসহ ৫জন আহত হয়।

মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, দুর্ঘটনার স্থান থেকে ট্রাকটি আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই