তারিখ : ২৫ জানুয়ারী ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে সেচ মালিক কে হত্যার চেষ্টা

মদনে সেচ মালিক কে হত্যার চেষ্টা
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
নেত্রকোণার মদনের পল্লীতে রফিকুল ইসলাম রাসেল(২৫) নামের এক সেচ মালিক কে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার সকালে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের পাহাড়পুর গ্রামের পিছনের মগড়া নদীর পাড়ে রাসেলের সেচ ঘরে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, পাহাড়পুর ও শ্রীধরপুর দুই গ্রামের হাওরের প্রায় ২৫০ একর ধানের জমিতে শ্রীধরপুর গ্রামের রফিকুল ইসলাম রাসেলের এর পিতা হাজী শামছুল হক প্রায় ২০ বছর ধরে সেচ দিয়ে আসছেন। সেচ কার্যক্রম পরিচালনা করে রাসেল। সোমবার সকালে রাসেল স্কীমে সেচ সংযোগ দিতে গেলে পাহাড়পুর গ্রামের সাদেক, আলম, রুহুল, শুভ সহ ৭/৮ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রেরণ করেন।

প্রতিপক্ষের আলম মিয়া জানান, ২০০৮ সাল থেকে আমি আমার বাবার সম্পত্তিতে সেচ চালু করে আসছি। রাসেল ২০১৫ সালে ভূয়া দলিল তৈরি করে আমার ভাই রুহুল আমিনের জমিতে সেচ চালু করে। আমার বড় ভাই ছাদেকের জমিতে আমি সোমবার সকালে সেচের ঘর তৈরি করতে চাইলে রাসেল আমাকে বাঁধা দিলে তার সাথে বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে রাসেলকে আমার ভাই-ভাতিজারা মারধর করে।

ওসি মাসুদুজ্জামান জানান, সোমবার সকালে পাহাড়পুর গ্রামে রাসেলকে মারপিট করায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেয়েই আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই