তারিখ : ২৭ ফেব্রুয়ারী ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে প্রশাসনের অভিযানে অবৈধ জাল আটক

তজুমদ্দিনে প্রশাসনের অভিযানে অবৈধ জাল আটক
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিনের মেঘনায় মৎস্য প্রশাসন ও কোষ্টগার্ডের যৌথ অভিযানে বিপুল পরিমাণে অবৈধ জাল আটক করা হয়েছে। পরে আটককৃত জাল শশীগঞ্জ স্লুইজঘাট এলাকায় আগুনে পুড়ে নষ্ট করা হয়।

উপজেলা মৎস্য অফিস সুত্রে জানা যায়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার (১২জানুয়ারী) সকাল থেকে উপজেলা মৎস্য কর্মকর্তা মু. মাহফুজুর রহমান ও কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মো. আসাদের নেতৃত্বে মেঘনার বিভিন্ন এলাকায় যৌথ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মেঘনার বুকে জেগে উঠা বিচ্ছিন্ন চরমোজাম্মেল ও কলাতলী সংলগ্ন মেঘনা থেকে ৫ হাজার মিটার কারেন্টজাল, ২ হাজার মিটার মশারীজাল ও ২টি অবৈধ বেহুন্দিজাল আটক করেন।

পরে আটককৃত জাল দুপুর ৩ টায় শশীগঞ্জ স্লুইজঘাট এলাকায় উপজেলা নির্বাহি কর্মকর্তা পল্লব কুমার হাজরার উপস্থিতে আগুনে পুড়ে ধ্বংস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা রাশেদ খাঁন, মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী মো. নেছার উদ্দিন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, সাংবাদিক চপল রায় প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই