তারিখ : ২৫ জানুয়ারী ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মদনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১২ জানুয়ারী]
নেত্রকোনার মদনের পল্লী থেকে জোবায়িদ (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাহুরা গ্রামের রাশিদ ফকিরের ছেলে। নিজ বাড়ির পিছনের হিজল গাছ থেকে ঝুলন্ত অবস্থায় মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করেছে মদন থানার পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জোবায়িদ প্রতিদিনের মতো কৃষি কাজ করে সোমবার রাতে হাওর থেকে বাড়িতে আসে। খাওয়া দাওয়া শেষে স্ত্রীকে ঘুমিয়ে পড়ো বলে ১১ টার দিকে ঘর থেকে বাহিরে যায়। রাত আনুমানিক ২ টার দিকে স্ত্রীর ঘুম ভাঙ্গলে স্বামীকে পাশে না পেয়ে জোবায়িদের বড় ভাই সেকুল কে ডাকতে থাকে। তার স্বামী এখনো ঘরে আসেনি এ কথা বললে সেকুল মিয়া টর্চ লাইট নিয়ে বাড়ির পিছনে গিয়ে হিজল গাছের সাথে তার ভাইয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এ সময় আশপাশের লোকজন এসে মদন থানায় খবর দেয়। সকালে গিয়ে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করেছে।

ওসি মাসুদুজ্জামান জানান, মঙ্গলবার সকালে জোবায়িদ নামের এক যুবকের ঝুলন্ত লাশ তার নিজ বাড়ির পিছন থেকে উদ্ধার করা হয়েছে। যেহুতু রাতের বিষয় তাই ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই