তারিখ : ২৫ জানুয়ারী ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অজ্ঞাত ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার

নওগাঁয় অজ্ঞাত ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
নওগাঁর মান্দায় এক অজ্ঞাত (৪৫) ব্যক্তির গলাকাটা লাশের সন্ধান পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের (জোঁকাহাটের পূর্বে) ছামাদের মোড় সংলগ্ন শহরবাড়ি এলাকায়। এ ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বুধবার সকালে একটি বিলের ধারে পুকুরের পার্শ্বে স্থানীয়রা কাজ করতে এসে লাশটি দেখতে পেয়ে মান্দা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌঁছেছে। নিহতের নাম পরিচয় জানা যায়নি। নিহতের পরনে শার্ট- প্যান্ট এবং জুতা ছিলো। এছাড়া নিহতের কাছে একটি মোবাইল ফোন আছে, যে ফোনটিতে রিংটন বাজছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। ঘটনাস্থল থেকে এসব আলামত সংগ্রহের চেষ্টা চলছে।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি উদ্ধারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই