তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুর পৌর নির্বাচনে ছাত্রলীগের গণসংযোগ

শ্রীপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে ছাত্রলীগের গণসংযোগ
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আনিছুর রহমানের পক্ষে গণসংযোগ করেছেন ছাত্রলীগ নেতারা। তফসিল ঘোষণার পর থেকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিনের নেতৃত্বে উপজেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা সভা সমাবেশ ও গণসংযোগ করে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন।

বৃহস্পতিবার নির্বাচনের প্রচারণার শেষ দিন। এদিন, পৌর এলাকার ৮নং ওয়ার্ডের ভোটারদের বাড়ী বাড়ী ঘুরে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করে ব্যাপক গণসংযোগ করছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন। তিনিও এ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছিলেন।

উপস্থিত ছিলেন শ্রীপুর আঞ্চলিক শাখা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শেখ জালাল আহমেদ, জেলা যুবলীগের আহ্বায়ক সদস্য শেখ সুমন ও কামাল শেখ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাউসার আকন্দ রিফাত, শ্রীপুর পৌর যুবলীগের সভাপতি শাওন আকন্দ, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমু, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, গাজীপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান আল মাহমুদ, শ্রীপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান রিমন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই