তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের জরিমানা

গৌরীপুর পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে প্রার্থীদের জরিমানা
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে আচারণবিধি লংঘনের দায়ে তিন প্রার্থী ও এক প্রার্থীর সমর্থককে জরিমানা করেছেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান শুক্রবার (১৫ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করে জানান, গত দু’দিনে ভ্রাম্যমাণ আদালতে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আতাউর রহমান আতাকে রঙিন পোস্টার ব্যবহারের দায়ের ২হাজার টাকা, স্বতন্ত্র চামচ প্রতীকের প্রার্থী আবু কাউছার চৌধুরী রন্টিকে ডাবল মাইক ব্যবহারের জন্য ২হাজার টাকা, সংরক্ষিত আসনে ২ (৪, ৫ ও ৬নং) ওয়ার্ডের অটোরিকশা প্রতীকের কাউন্সিলার প্রার্থী মোছাঃ রোজিনা আক্তার চৌধুরীকে প্রার্থী ব্যতিত অন্য নাম ও পরিচয় ব্যবহারের দায়ে ১হাজার টাকা ও নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম হবির সমর্থক ইদ্রিছ আলীকে দীর্ঘাকৃতির বৈঠা ব্যবহারের দায়ে ১হাজার টাকা অর্থদ- করেছেন।

৩য় ধাপে অনুষ্ঠিত গৌরীপুর পৌরসভার নির্বাচন ৩০জানুয়ারি অনুষ্ঠিত হবে।মেয়র পদে ৭জন, ৩টি সংরক্ষিত আসনে কাউন্সিলার পদে ১৪ জন ও ৯টি সাধারণ কাউন্সিলর পদে ৪২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। মেয়র পদে প্রার্থীরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক মেয়র শফিকুল ইসলাম হবি (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা (ধানের শীষ), বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি মনোনীত প্রার্থী আবু সাঈদ মোঃ ফারুকুজ্জামান (কুঁড়েঘর)। বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলাম নারিকেল গাছ, যুবলীগ কর্মী গৌরীপুর পৌরসভার বর্তমান কাউন্সিলর মোঃ আব্দুল কাদির (মোবাইল ফোন), সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা আবু কাউছার চৌধুরী রন্টি (চামচ), সন্ত্রাসী হামলায় নিহত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র’র স্ত্রী তাহরিমা আক্তার চুমকী পেয়েছেন জগ প্রতীক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই