তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পৌরসভা নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না-কাদের

দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না-কাদের
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
দ্বিতীয় ধাপের অনুষ্ঠেয় অতীতের মতো দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ করতে সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আগামীকালকের দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সরকার নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা দেবে।আজ সকালে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে একথা জানান। ওবায়দুল কাদের বলেন, ভোটাররা যাতে শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে লক্ষ্যে নির্বাচন কমিশন সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাব দিতে গিয়ে কাদের বলেন,বিএনপি মহাসচিব বলেছেন সরকারকে নাকি জনগণ ক্ষমা করবে না। প্রকৃতপক্ষে সরকার জনগণের কল্যাণে কাজ করছে বলেই জননেত্রী শেখ হাসিনাকে দেশের মানুষ সরকার পরিচালনার দায়িত্ব দিচ্ছেন। বিএনপির সব কর্মসূচি রাষ্ট্র ও জনগণের বিপক্ষে। দেশের মানুষ বিএনপিকে ক্ষমা করে নেই বলে তারা ক্রমান্বয়ে একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হচ্ছে। মানুষ তাদের ক্ষমা করেনি বলেই এখনও বিএনপির অতীতের কৃত অপরাধের প্রায়শ্চিত্ত করছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই