তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিএনপির নির্বাচনী পথসভায় কেন্দ্রীয় নেতা

গৌরীপুরে নির্বাচনী পথসভায় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
বর্তমান সরকারের নেতাকর্মীরাই সরকারের অন্যায়-অত্যাচার,নির্যাতন-নিপীড়নের গুমর ফাঁস করছে। দেশে গণতন্ত্র নেই, দেশে চলছে দুঃশাসন। মানুষের অধিকার হরণ করা হয়েছে। এই দুঃশাসনের প্রতিবাদ জানাতে ধানের শীষে ভোট দিন। ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আতাউর রহমান আতা’র মধ্যবাজার ধানমহালে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় শুক্রবার (১৫ জানুয়ারি) প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ এমরান সালেহ প্রিন্স এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দলীয় বিষয়ে মতবিরোধ থাকতে পারে। ধানের শীষে সবাই ঐক্যবদ্ধ। এ প্রতীক শহীদ জিয়ার, এ প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার, এ প্রতীক তারেক রহমানের, এ প্রতীক উন্নয়নের। সকল ভেদাভেদ ভুলে ধানের শীষকে বিজয়ী করার জন্য একযোগে কাজ করতে হবে। ধানের শীষকে বিজয়ী করা প্রত্যেক নেতাকর্মীর ঈমানী ও পবিত্র দায়িত্ব।

নির্বাচনী পথসভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য কোয়াছম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধানের শীষের মনোনীত প্রার্থী আতাউর রহমান আতা, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, যুগ্ম আহ্বায়ক ও জেলা কৃষক দলের আহ্বায়ক আবুল বাশার আকন্দ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক তানজিন চৌধুরী লিলি, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি শামছুল হক সামছু, সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ, পৌর যুবদলের আহ্বায়ক সুজিত কুমার দাস, ময়মনসিংহ জেলা ছাত্রদলের সভাপতি নিহাত সালমান ও সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রিন্স আরো বলেন, ধানের শীষকে বিজয়ী করার মধ্য দিয়ে দেশে দুঃশাসনের অবসান করতে হবে। তারেক রহমানকে দেশে আসার পথ সুগম ও বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি নিশ্চিত করতে ধানের শীষে ভোট দিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই