তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নির্বাচন কমিশনটাই রাবার স্টাম্পে পরিণত হয়েছে-রিজভী

নির্বাচন কমিশনটাই এখন রাবার স্টাম্পে পরিণত হয়েছে-রিজভী
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
বিএনপি অভিযোগ করেছে, নির্বাচন কমিশনটাই এখন পরিণত হয়েছে শেখ হাসিনার রাবার স্টাম্পে। অর্থ্যাৎ, যত অবৈধ ফলাফলকে বৈধতা দেওয়ার জন্য কেএম নুরুল হুদার নেতৃত্বে নির্বাচন কমিশন একটা সিলমোহর হিসেবে কাজ করছে ।

চলমান পৌরসভা নির্বাচনের পরিবেশ ও পরিস্থিতি নিয়ে আজ শনিবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবে তাৎক্ষণিকভাবে আয়োজিত এক  সংবাদ সম্মেলনে বিএনপি’র  সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহল কবির রিজভী এ অভিযোগ করেন।

এ সময় রিজভী বলেছেন,সারাদেশে নির্বাচনকে কেন্দ্র করে যে সন্ত্রাসী ঘটনাগুলো ঘটছে- শুধু করচুপি নয়, ভোট ডাকাতি, ভোট সন্ত্রাস, বিরোধী পক্ষের ভোটাররা কেন্দ্রে যেতে না পারে এবং কর্মীরা যাতে প্রচার-প্রচারণা চালাতে না পারে-এজন্য সব ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ড সরকারি দলের লোকরা করছে পুলিশের ছত্রছায়ায়।

এই বিএনপি নেতা আরো  বলেন,এ বিষয়ে স্থানীয় রিটার্নিং অফিসারকে যখন কমপ্লেইন করা হয় তারা নির্বিকার থাকেন। এটা যখন ফরওয়ার্ড করা হয় প্রধান নির্বাচন কমিশনারের কাছে, তিনি এ বিষয়ে কোন কথা বলেন না। তিনি নিশ্চুপ থাকেন। কারণ শেখ হাসিনা তার মনের মতো লোক নিয়োগ দিয়েছেন নির্বাচন কমিশনে। উল্লেখ্য, রুহল কবির রিজভী গত বুধবার রাতে কুড়িগ্রাম জেলা শহরের সরদারপাড়া এলাকায় অবস্থিত তার গ্রামের বাড়িতে আসেন।

নিজের ভোটও দিতে পারেন নি বিএনপি প্রার্থী
এর আগে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আবদুর রাজ্জাক প্রামানিক।আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পৌর এলাকায় নিজের বাড়িতে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দিয়ে আবদুর রাজ্জাক প্রামানিক বলেন, শহীদ সেকেন্দার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আমি আমার নিজের ভোটটা দিতে গিয়েছিলাম। নৌকার সমর্থকরা আমাকে আমার ভোটটাই দিতে দেয়নি। কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। বাংলাদেশের ইতিহাসে কোথাও এমন হয়েছে যে প্রার্থী তার নিজের ভোট দিতে পারেননি? এমন ভোটে থেকে লাভ কী?তিনি অভিযোগ করে বলেন,কোনো কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্ট নেই। সবাইকে বের করে দেওয়া হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই